Saturday, September 21, 2024
Homeশিক্ষাঙ্গনবিজয় দিবসের লাল সবুজে আলোকিত সিকৃবি

বিজয় দিবসের লাল সবুজে আলোকিত সিকৃবি

ক্যাম্পাস ডেস্ক:


আগামী ১৬ ডিসেম্বর বিজয়ের ৫০ বছরে পাঁ দিচ্ছে বাংলাদেশ। মহান বিজয় দিবসকে বরণ করে নিতে তাই বর্ণিল সাজে সেজছে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় (সিকৃবি)। বাহারি রঙের ছড়াছড়ি যেন পুরো ক্যাম্পাস জুড়ে। সমগ্র ক্যাম্পাস মেতেছে বিজয়ের উল্লাসে।

বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস ঘুরে দেখা যায়, প্রশাসনিক ভবন, বঙ্গবন্ধু ম্যুরাল, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল, ক্যাম্পাসের প্রধান প্রধান সড়কসমূহ বাহারি রঙের ছড়াছড়ি। লাল-সবুজ মানেই বাংলাদেশ। তাই আলোকসজ্জায় এই দুই রঙের প্রভাবই একটু বেশি। তবে রঙিন ক্যাম্পাসে ঠাঁই হয়েছে নীল, হলুদসহ বাহারি আলোর সমাহার।

আলোকসজ্জা উপভোগ করতে অনেকেই ভীড় জমিয়েছেন ক্যাম্পাসে। বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি অনুষদের শিক্ষার্থী মাসুদ
বলেন, আসছে ১৬ ডিসেম্বর বাংলাদেশের বিজয়ের সুবর্ণজয়ন্তী। এ উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন স্থাপনা আলোকসজ্জায় সজ্জিত করা হয়েছে। ক্যাম্পাস রঙিন হয়ে উঠেছে। অনেক ভালো লাগছে দেখতে।

বিশ্ববিদ্যালয় প্রশাসনকে ধন্যবাদ জানিয়ে বায়োটেক অনুষদের শিক্ষার্থী শরিফ বলেন, ১৬ই ডিসেম্বর আমরা বিজয়ের সুবর্ণজয়ন্তী পালন করতে যাচ্ছি। বিজয় দিবসকে সামনে রেখে বিশ্ববিদ্যালয়ের ভাস্কর্য ও রাস্তা সমূহ চির উন্নত মম শির আলোর মাধ্যমে সাজানো হয়েছে। এজন্য বিশ্ববিদ্যালয় প্রশাসনকে ধন্যবাদ জানাই।

নানান রঙের এই বাহারি আলোই বলে দিচ্ছে বিজয়ের সুবর্ণজয়ন্তীকে বরণ করে নিতে প্রস্তুত সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় বিশ্ববিদ্যালয়।

RELATED ARTICLES

Most Popular