Saturday, September 21, 2024
Homeশিক্ষাঙ্গননানা আয়োজনে এসইউবিপিসি'র বিজয়ের সুবর্ণজয়ন্তী উদযাপন

নানা আয়োজনে এসইউবিপিসি’র বিজয়ের সুবর্ণজয়ন্তী উদযাপন

নবদূত রিপোর্টঃ

বিজয়ের সুবর্ণজয়ন্তী উপলক্ষে স্টেট ইউনিভার্সিটি অব বাংলাদেশ ফার্মেসি ক্লাব(এসইউবিপিসি) এর সহযোগিতায় এবং স্টেট ইউনিভার্সিটি অব বাংলাদেশ লিটারেচার ক্লাব এর আয়োজনে তিনটি ক্যাটাগরিতে প্রতিযোগিতার আয়োজন করা হয়।

আজ বৃহস্পতিবার(১৬ ডিসেম্বর ) সকাল ১০ ঘটিকায় স্টেট ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর মেইন ক্যাম্পাসের সেমিনার রুমে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। ফার্মেসি বিভাগের শিক্ষকমন্ডলীগণ তাদের শুভেচ্ছা বক্তব্য দিয়ে অনুষ্ঠান শুরু করেন।

অনুষ্ঠানে বিচারকমন্ডলী ছিলেন স্টেট ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর ফার্মেসি বিভাগের লেকচারার ও সহকারী প্রক্টর- সাফায়েত আলম সৈকত, লেকচারার ও স্টুডেন্ট কাউন্সিলর- আসিফ উজ জামান এবং লেকচারার- নুসরাত ইসলাম চৈতী।

প্রতিযোগিতার তিনটি ক্যাটাগরির মধ্যে ছিল রচনা, আবৃত্তি এবং ছোট অনুচ্ছেদ লিখন। যার বিষয়বস্তু ছিল পর্যায়ক্রমে- মুক্তিযুদ্ধের গৌরবোজ্জ্বল ইতিহাস ও আগামীর বাংলাদেশ, বিজয় দিবস কেন্দ্রিক কবিতা, বিজয়ের সুবর্ণজয়ন্তীতে তারুণ্যের প্রত্যাশা।

একইসাথে এসইউবি ফার্মেসি ডিবেট ফাইটার্স এর আয়োজনে সংসদীয় বিতর্ক প্রতিযোগিতার আয়োজন করা হয়। ফার্মেসি বিভাগের শ্রদ্ধেয়  শিক্ষকমন্ডলীগণ তাদের শুভেচ্ছা বক্তব্য দিয়ে অনুষ্ঠান শুরু করেন। দুপুর ১ ঘটিকায় প্রিলিমিনারি রাউন্ড  অনুষ্ঠিত হয়। পরবর্তীতে বিকাল ৩ ঘটিকায় ফাইনাল রাউন্ড অনুষ্ঠিত হয়।

বিতর্ক প্রতিযোগিতায় ফাইনাল রাউন্ডে প্রস্তাবনার বিষয় ছিলঃ এই সংসদ (একজন সাধারণ নাগরিক হিসেবে)  মনে করে যে, বিজয়ের ৫০ বছর পরেও আমরা বিজয়ের চূড়ান্ত লক্ষ্য অর্জনে ব্যর্থ।

শ্রদ্ধেয় বিচারকমন্ডলীর বিচারকার্যে এবং সকলের সার্বিক সহযোগিতায় উভয় প্রতিযোগিতাই সফলভাবে সম্পূর্ণ হয়।

RELATED ARTICLES

Most Popular