Saturday, September 21, 2024
Homeশিক্ষাঙ্গনআইআইইউসি এর অর্থনীতি ও ব্যাংকিং ডিপার্টমেন্টের ৭ম থেকে ১১ ব্যাচের ফেয়ারওয়েল সম্পন্ন

আইআইইউসি এর অর্থনীতি ও ব্যাংকিং ডিপার্টমেন্টের ৭ম থেকে ১১ ব্যাচের ফেয়ারওয়েল সম্পন্ন

শিক্ষা ডেস্কঃ

গত ২১ তারিখ ২০২২ রোজ সোমবার অর্থনীতি ও ব্যাংকিং ডিপার্টমেন্টের ৭ম থেকে ১১ ব্যাচের ফেয়ারওয়েল অনুষ্টান অনুষ্ঠিত হয়। প্রোগ্রামটি শুরু হয় বেলা ১১.৩০ ঘটিকায়। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত এবং জাতীয় সংগীত পাঠের মাধ্যমে শুরু হয় অনুষ্ঠান। উক্ত প্রোগ্রামে ১ম সেশনে মঞ্চে উপস্থিত ছিলেন, উপাচার্য অধ্যাপক মোহাম্মদ আনোয়ারুল আজিম আরিফ, ডিপার্টমেন্টের অনারারী এডভাইজার অধ্যাপক ড. সাইফুল ইসলাম, চেয়ারম্যান ও সহযোগী অধ্যাপক মনির আহমেদ,ব্যাংক এশিয়া এর সিডিএ এভিনিউ এর ভাইস প্রেসিডেন্ট জনাব বোরহান উদ্দিন প্রমুখ।

অনুষ্ঠানের প্রথম সেশনে প্রথমে শুভেচ্ছা বক্তব্য নিয়ে আসেন ডিপার্টমেন্টের সহযোগী অধ্যাপক ও ফেয়াওয়েল কমিটির কো-অর্ডিনেটর ড. মূসা খান।এরপর বিদায় এবং বর্তমান ছাত্রছাত্রীদের উদ্দেশ্যে বক্তব্য নিয়ে আসেন ডিপার্টমেন্টের উপদেষ্টা মহোদয় জনাব ড. সাইফুল ইসলাম।তারপর বক্তব্য দেন আই আই ইউ সি এর সম্মানিত উপাচার্য মোহাম্মদ আনোয়ারুল আজিম আরিফ মহোদয়। উপাচার্য মহোদয় সবার উদ্দেশ্যে বক্তব্য দেন। তিনি বক্তব্যে গ্র‍্যাজুয়েশন শেষ করা ছাত্রদের উদ্দেশ্যে উপদেশমূলক বক্তব্য দেন এবং গ্র‍্যাজুয়েটদেরকে এই অনুষ্ঠানে আশার জন্য ধন্যবাদ দেন। অনুষ্ঠানে ব্যাংক এশিয়া এর সিডিএ এভিনিউ এর ভাইস প্রেসিডেন্ট জনাব বোরহান উদ্দিন উপস্থিত ছিলেন এবং তিনিও আগত গ্র‍্যাজুয়েটদের উদ্দেশ্য বক্তব্য দেন। এসময় মঞ্চে উপস্থিত ছিলেন ডিপার্টমেন্টের চেয়ারম্যান ও সহযোগী অধ্যাপক মনির আহমেদ, সহযোগী অধ্যাপক শরিফুল হক, সহকারী অধ্যাপক রফিকুল ইসলাম, সহকারী অধ্যাপক মাহমুদা ফিরোজ,সহকারী অধ্যাপক সুলতানা তানজিমা, সহকারী অধ্যাপক কামরুন্নেসা এবং সহকারী অধ্যাপক নাজনীন ফাতেমা।

ফেয়ারওয়েল অনুষ্ঠানে আগত গ্র‍্যাজুয়েটদের মধ্যে আবেগ অনুভূতি প্রকাশ নিয়ে বক্তব্য দেন সপ্তম ব্যাচ এর ছাত্রদের মধ্যে হাবিব উল্লাহ এবং ছাত্রীদের মধ্যে সপ্তম ব্যাচ এর মিফতা হুল জান্নাত নির্ঝর। অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন, লেকচারার আসাদুল্লাহ মোহাম্মদ জুবায়ের ও সহকারী অধ্যাপক শারমিনা খানম। সবার শেষে ভোট অফ থ্যাংস দিয়ে প্রথম সেশনের সমাপ্তি ঘোষণা করেন ডিপার্টমেন্টের চেয়ারম্যান ও সহযোগী অধ্যাপক মনির আহমেদ।

অনুষ্ঠানে ২য় সেশন শুরু হয় দুপুর বেলা ২.৩০ ঘটিকায়। অতিথিদের মধ্যে মঞ্চে ছিলেন বিশ্ববিদ্যালয়ের বোর্ড অফ ট্রাস্টিজের সদস্য এবং ফ্যাইনান্স কমিটির মাননীয় চেয়ারম্যান ড. ইন্জিনিয়ার রাশিদ আহমেদ চৌধুরী, বিশ্ববিদ্যালয়ের সম্মানিত রেজিস্টার মুহাম্মদ শফীউর রহমান, মেগামাইন্ড কন্সাল্টেন্সির পরিচালক মোরশেদুর রহমান, ডেল্টা ইমিগ্রেশনর সিইও মোহাম্মদ আলমগীর, ক্যান্ডিড কোম্পানির প্রতিনিধি এবং জান্স ইলাস্টিকার প্রতিনিধিগন উপস্থিত ছিলেন।অনুষ্ঠান শুরু হয় পবিত্র কোরআন তেলোয়াত এর মাধ্যমে। তেলাওয়াত করেন ৩য় সেমিস্টারের ছাত্র ফখরুল ইসলাম।এরপর শুভেচ্ছা বক্তব্য নিয়ে আসেন ইবি ক্লাব এর প্রেসিডেন্ট সহকারী অধ্যাপক মোঃ নিজাম উদ্দিন ।


এরপর ইবি ক্লাব এর জিএস মোহাম্মদ আইমান এবং ফিমেইল চ্যাপ্টার এর জিএস মাঈশা ফাহমিদা আঁচল বক্তব্য দেন। উনারা বক্তব্যে ইবি ক্লাব এর সবাইকে ধন্যবাদ দেন এতো সুন্দর একটা আয়োজন করার জন্য এবং স্যারদেরকেও ধন্যবাদ দেন সুন্দরভাবে প্রোগ্রামের দিক নির্দেশনা দেয়ার জন্য এবং আগত স্পন্সরদেরকেও ধন্যবাদ দেন। সম্মানিত রেজিস্ট্রার মুহাম্মদ শফীউর রহমান এবং ফ্যাইনান্স কমিটির সম্মানিত চেয়ারম্যান ড. ইন্জিনিয়ার রশিদ আহমেদ উদ্দীপনামূলক বক্তব্য প্রদান করেন।
অনুষ্ঠানে সিনিয়র ছাত্রদের মধ্যে বক্তব্য দেন ১২তম ব্যাচ এর ইসমাইল হোসাইন এবং ১৩তম ব্যাচ এর রেজাউল করিম সানমুন।
অতঃপর গ্র‍্যাজুয়েট স্টুডেন্টদের মধ্যে ক্রেস্ট বিতরন করেন ডিপার্টমেন্টের সম্মানিত এডভাইজার প্রফেসর ড. সাইফুল ইসলাম এবং ডিপার্টমেন্টের চেয়ারম্যান জনাব মনির আহমেদ।

RELATED ARTICLES

Most Popular