Saturday, September 21, 2024
Homeশিক্ষাঙ্গনকরোনা উপসর্গ নিয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যু

করোনা উপসর্গ নিয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যু

জবি প্রতিবেদক:

করোনা উপসর্গ নিয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী রাহাত আরা রিমি মারা গেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

রবিবার (১১ জুলাই) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। রিমির মা গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, অনেকদিন ধরেই রিমি শারীরিকভাবে অসুস্থ ছিল। জ্বর ছিল, খেতে পারত না। রবিবার বিকেলে হঠাৎ শ্বাসকষ্ট উঠলে অক্সিজেন দেওয়ার জন্য তাকে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি ঘটলে পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানেই খিচুনি ওঠে ও মুখ দিয়ে রক্ত বের হয়ে মারা যায়।

তার মৃত্যুতে বিশ্ববিদ্যালয়টিতে শোকের ছায়া নেমে এসেছে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক ড. মনিরা জাহান দুঃখ প্রকাশ করে বলেন, আমরা বিষয়টি জেনেছি। তার পরিবারের সঙ্গে কথা বলেছি। রিমির আত্মার শান্তি কামনা করছি।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোস্তফা কামাল বলেন, বিষয়টি খুবই দুঃখজনক, তার অকাল মৃত্যুতে জগন্নাথ বিশ্ববিদ্যালয় পরিবার শোকাহত। যেকোনো প্রয়োজনে তার পরিবারের পাশে আমরা দাঁড়াব।

RELATED ARTICLES

Most Popular