Saturday, September 21, 2024
Homeশিক্ষাঙ্গনচানখারপুল থেকে ঢাবির সাবেক শিক্ষার্থীর জুলন্ত দেহ উদ্ধার

চানখারপুল থেকে ঢাবির সাবেক শিক্ষার্থীর জুলন্ত দেহ উদ্ধার

নবদূত রিপোর্ট:

রাজধানীর চানখারপুলের স্বপ্ন বিল্ডিংয়ের ৮ তলা থেকে গলায় গামছা ঝুলানো অবস্থায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক এক শিক্ষার্থীর জুলন্ত দেহ উদ্ধার করেছে চকবাজার থানা পুলিশ।

জানা যায়, এই শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ২০১১-১২ সেশনের শিক্ষার্থী। তার নাম অপু। মাস্টার দ্যা সূর্যসেন হলের আবাসিক শিক্ষার্থী ছিলেন।

একই ভবনে অবস্থান করা সাঈদ নামে অপুর এক বন্ধু জানায়, আজ দুপুর বারোটায় আমি স্কচটেপ  আনতে অপুর রুমে যায়। তখন দরজা খুলা ছিলো। দেখি ও শুয়ে শুয়ে মোবাইল টিপছে। তাকে বললাম এতোক্ষণ ঘুমিয়ে আছিস কেন। সে বলে কাল রাতে ভালো ঘুম হয়নি তাই ঘুমে আছে। এরপর আমি তার রুম থেকে স্কচটেপ এনে আমার রুমে এসে কাজ শেষ করে আবার তার রুমে গিয়ে দিয়ে আসি। এরপর আমি আমার রুমে চলে আসি।

তিনি বলেন, পরে দুইটার দিকে তার রুমমেট আমাকে ডাকে ‘অপু ভাইয়ের কি যেন হয়েছে’ শুনে এসে দেখি এই অবস্থা। তারপর দরজার ফাঁক দিয়ে দেখি উনি জুলন্ত। পরে মালিক, ম্যানেজারকে জানাই। সবাই মিলে দরজা ভাঙলাম। আমরা ৯৯৯ ফোন দিলে পুলিশ এসে উদ্ধার করে।

দারাজে কর্মরত রুমমেট জহিরুল ইসলাম বলেন, আমি দুইটার দিকে লাঞ্চে এসে রুম বন্ধ দেখি। ফাঁক দিয়ে শুধুমাত্র হাতটা দেখে যাচ্ছিল। আমি বাড়ির ম্যানেজারসহ কয়েকজকে বিষয়টি জানাই। পরে সবাই মিলে দরজা ভেঙে ফেলি। জুলন্ত অবস্থায় দেখে ৯৯৯ এ ফোন দিলে পুলিশ এসে উনাকে (অপু) উদ্ধার করে।

তিনি আরও বলেন, তিনি গতকাল রাতে একটা চাকরির পরীক্ষার জন্য প্রস্তুতি নিয়েছে, পড়ালেখাও করেছে রাত ১টা পর্যন্ত। আত্মহত্যা করার পেছনে কোনো কারণ আমি খুঁজে পাচ্ছি না।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. একেএম গোলান রব্বানী বলেন, পুলিশের উর্ধতন কর্মকর্তা থেকে এটা জেনেছি। সে বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগের সাবেক শিক্ষার্থী এবং সূর্যসেন হলের আবাসিক ছাত্র। তার বাড়ি পিরোজপুর জেলায়। আইনি পদক্ষেপ নিতে পুলিশকে অনুরোধ জানিয়েছি।

RELATED ARTICLES

Most Popular