Saturday, September 21, 2024
Homeসকল বিভাগআন্তর্জাতিক সন্ত্রাসবাদ বিরোধী দিবস উপলক্ষে আলোচনা সভা

আন্তর্জাতিক সন্ত্রাসবাদ বিরোধী দিবস উপলক্ষে আলোচনা সভা

গত শুক্রবার ‘২৬ নভেম্বর আন্তর্জাতিক সন্ত্রাসবাদ বিরোধী দিবস’ উপলক্ষে শুক্রবার সকাল ১০ টায় জাতীয় প্রেসক্লাব তফাজ্জল হোসেন মানিক মিয়া হল ‘বিশ্ব সন্ত্রাস-জঙ্গিবাদ ও হলি আর্টিজান-মুম্বাই হামলা’ শীর্ষক আলোচনা সভার আয়োজন করে বাংলাদেশ অনলাইন অ্যাক্টিভিস্ট ফোরাম-বোয়াফ।

বোয়াফ সভাপতি Kabir Chowdhury Tanmoy’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে আলোচনায় অংশগ্রহণ করেন বাংলাদেশ আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি।

বিশেষ অতিথি হিসেবে আলোচনায় আরও অংশগ্রহণ করেন মন্ত্রী পরিষদের সাবেক সদস্য-অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি, জাতীয় প্রেসক্লাব সভাপতি ও তথ্য-সম্প্রচার মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য-মুহাম্মদ শফিকুর রহমান এমপি, আপীল বিভাগের (অব.) বিচারপতি-এএইচএম শামসুদ্দিন চৌধুরী মানিক, নিরাপত্তা বিশ্লেষক ও ইনস্টিটিউট অব কনফ্লিক্ট, ল অ্যান্ড ডেভেলপমেন্ট স্টাডিজের নির্বাহী পরিচালক-মেজর জেনারেল (অব.) আব্দুর রশীদ, ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশ’র উপাচার্য- অধ্যাপক ড. আবদুল মান্নান চৌধুরী, সিনিয়র সাংবাদিক ও সাবেক সভাপতি বিএফইউজে’র সাবেক সভাপতি- মনজুরুল আহসান বুলবুল, মানবাধিকার কর্মী, লেখক ও গবেষক- মমতাজ লতিফ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়’র অধ্যাপক-ড. মিল্টন বিশ্বাসসহ আরও অনেকে।

RELATED ARTICLES

Most Popular