Saturday, September 21, 2024
Homeশিক্ষাঙ্গননবীনদের বরণ করে নিলো ইবির বুনন

নবীনদের বরণ করে নিলো ইবির বুনন

ক্যাম্পাস ডেস্ক:

নবীন সদস্যদের ফুল দিয়ে বরণ করে নিয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সেচ্ছাসেবী সংগঠন বুনন। বুধবার (৮ ডিসেম্বর) বিকেল ৩ টায় বিশ্ববিদ্যালয় টিএসসিসির ১১৬ নং কক্ষে এ নবীন বরণ অনুষ্ঠিত হয়। এসময় করোনাকালে বুনন কর্তৃক আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়।

বুননের দপ্তর সম্পাদক মাহাদি হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রক্টর প্রফেসর ড. জাহাঙ্গীর হোসেন, টিএসসিসির উপ-রেজিস্টার সুদেব কুমার দেবু, ইবি প্রেস ক্লাবের সভাপতি সরকার মাসুম, ঐক্যমঞ্চের আহ্বায়ক অনি আতিকুর রহমান, তারুণ্যর সভাপতি শেখ রায়হান উদ্দীন প্রমুখ। এছাড়া উপস্থিত ছিলেন ইবি সাংবাদিক সমিতির দপ্তর সম্পাদক সাহাব উদ্দিন ওয়াসিম, বুননের বর্তমান সভাপতি ইজাজুল বারি, সহ-সভাপতি সাদিয়া আফরিন খান, সাধারণ সম্পাদক সাগর আলী, যুগ্ম সাধারণ সম্পাদক আহমেদ তৌফিক সহ বুননের সদস্যবৃন্দু।

অনুষ্ঠান শেষে ২০২০-২১ শিক্ষাবর্ষের কার্যনির্বাহী কমিটি ঘোষনা করা হয়। এতে ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের মোঃ রাফিউল ইসলাম সভাপতি এবং ২০১৭-১৮ শিক্ষাবর্ষের আইন ও ভূমি ব্যাবস্থাপনা বিভাগের সোলায়মান হোসেন শাওন সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

কমিটির অনান্য সদস্যরা হলেন সহ-সভাপতি মারিয়া জামান এশা ও মাহদী হাসান, যুগ্ম – সাধারণ সম্পাদক আব্দুল হালিম হাবিব, কোষাধ্যক্ষ মোসাঃ সুরাইয়া আলম, দপ্তর সম্পাদক সানজিনা আক্তার, ইভেন্ট ম্যানেজমেন্ট সম্পাদক ইব্রাহিম খলিল, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ মাহফুজুর রহমান, প্রচার সম্পাদক আরশি আঁখি, আল্পনা বিষয়ক সম্পাদক আইরিন কবির এবং ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জুবায়ের হোসেন। এছাড়া হামিম রাজ, নূর আলম, সোহেলী পারভেজ ও সাখিয়া ইসলাম কার্যনির্বাহী সদস্য মনোনীত হয়েছেন। এছাড়াও কমিটি ঘোষনার আগে বুনন কর্মীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

RELATED ARTICLES

Most Popular