Saturday, September 21, 2024
Homeসারাদেশযশোরে সাংবাদিক শাহীনের মায়ের ইন্তেকাল : ভৈরব সংস্কৃতি কেন্দ্রের শোক

যশোরে সাংবাদিক শাহীনের মায়ের ইন্তেকাল : ভৈরব সংস্কৃতি কেন্দ্রের শোক

বিলাল মাহিনী :

যশোরের অভয়নগর উপজেলার নওয়াপাড়া প্রেসক্লাবের দপ্তর সম্পাদক ও দৈনিক সময়ের খবর পত্রিকার অভয়নগর সংবাদদাতা শাহীন আহম্মেদের মাতা ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহী….রাজিউন)। ১০ ডিসেম্বর শুক্রবার সন্ধ্যায় ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে নওয়াপাড়া পৌরসভার ধোপাদী নতুন বাজার এলাকার নিজ বাড়িতে ইন্তেকাল করেন।

সাংবাদিক শাহীনের মায়ের মৃত্যুতে অভয়নগরের সাংবাদিক ও সাংস্কৃতিক মহলে শোকের ছায়া নেমে এসেছে।

মরহুমার মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন যশোরের অভয়নগরের উপজেলার সাহিত্য সাংস্কৃতিক সংগঠন ‘ভৈরব সংস্কৃতি কেন্দ্র’র পরিচালক ও সদস্যবৃন্দ।

আরও সমবেদনা জানিয়েছেন অভয়নগরের ভৈরব উত্তর জনপদের সাংবাদিকদের সংগঠন ভৈরব-চিত্রা রিপোর্টার্স ইউনিটি, সিংগাড়ী আঞ্চলিক গণগ্রন্থাগার ও অভয়নগর সাহিত্য পরিষদের নেতৃবৃন্দ।

ভৈরব সংস্কৃতি কেন্দ্র’র সভাপতি ও রিপোর্টারস ইউনিটির উপদেষ্টা নাট্যকার হাফিজ আকুঞ্জি, সংস্কৃতি কেন্দ্রর সহ সভাপতি এবং রিপোর্টারস ইউনিটির সভাপতি শিক্ষক সাংবাদিক আমিনুর রহমান, সংস্কৃতি কেন্দ্রর সাধারণ সম্পাদক শিল্পী ও সাংবাদিক সব্যসাচী বিশ্বাস, নির্বাহী সম্পাদক কবি বিলাল মাহিনী, যুগ্ম সম্পাদক মেহেদী হাসান ইরান, কার্যনির্বাহী সদস্য কবিরুল ইসলাম, মাস্টার বাবলুর রহমান, রবিউল ইসলাম, জসীম উদ্দিন বাচ্চু, প্রমুখ পরিচালকবৃন্দ শোক ও সমবেদনা জানিয়েছেন।

এছাড়াও অভয়নগর সাহিত্য পরিষদের সভাপতি কবি ও সাংবাদিক অধ্যক্ষ খায়রুল বাসার, সাধারণ সম্পাদক কবি নাইম নাজমুলসহ পরিষদ সদস্যবৃন্দ গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

RELATED ARTICLES

Most Popular