Saturday, September 21, 2024
Homeসারাদেশলালমনিরহাটে উদ্বোধন হলো পুনাকের শিল্প পন্য মেলা

লালমনিরহাটে উদ্বোধন হলো পুনাকের শিল্প পন্য মেলা

নবদূত রিপোর্টঃ

করোনার নতুন ভেরিয়েন্ট ওমিক্রনের শ্বঙ্কার মধ্যেই ভারতীয় সীমান্তবর্তী জেলা লালমনিরহাটে দুয়ার খুললো পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর শিল্প পন্য মেলা।

আজ বুধবার বিকেলে রেলওয়ে হোসেন শহীদ সোহরাওয়ার্দী মাঠে এ মেলার উদ্বোধন করেন লালমনিরহাট পুলিশ সুপার আবিদা সুলতানা।

জানা গেছে, ভারতীয় সীমান্তবর্তী জেলা লালমনিরহাটে শিল্প বাণিজ্যের প্রসার ঘটাতে শিল্প পন্য মেলার আয়োজন করে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) লালমনিরহাট জেলা শাখা।

রংপুরের প্রিন্স ইভেন্টস ম্যানেজমেন্ট নামক একটি প্রতিষ্ঠান এ মেলা বাস্তবায়ন ও পরিচালনা করছেন। ৬০টি স্টল ও ৮টি বিনোদন মুলক স্টল নিয়ে এ মেলার উদ্বোধন করেন পুনাক লালমনিরহাটের সভাপতি পুলিশ সুপার আবিদা সুলতানা। দীর্ঘ দিন ধরে সাজানো হলেও এখন পর্যন্ত অনেক স্টল তাদের পন্য সাজাতে পারেনি। এরই মধ্যে মেলার উদ্বোধন করা হয় বুধবার বিকেলে।

মেলা বাস্তবায়ন ও পরিচালনা কমিটির পরিচালক আরিফুল ইসলাম আঙ্গুর বলেন, সরকার স্বাস্থ্য বিধি মানতে জারি করা প্রজ্ঞাপন অনুসরন করেই মেলা পরিচালনা করা হবে। মুল গেটেই মাস্ক নিশ্চিত করা হচ্ছে। তবে মেলায় এ মানুষের ঢলে সামাজিক দুরুত্ব কিভাবে নিশ্চিত করবেন? এমন প্রশ্নে তিনি কোন মন্তব্য করেন নি।

পুনাকের শিল্প পন্য মেলার উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন লালমনিরহাট জেলা পরিষদের চেয়ারম্যান জেলা আওয়ামীলীগের সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান সুজন, ক্যাপ্টেন অবসরপ্রাপ্ত আজিজুল হক বীরপ্রতীক, কবি ও সাহিত্যিক ফেরদৌসী বেগম বিউটি ও পুলিশ বাহিনীর ঊদ্ধতন কর্মকর্তারা।

RELATED ARTICLES

Most Popular