Saturday, September 21, 2024
Homeশিক্ষাঙ্গনববি কুইজ সোসাইটির দায়িত্বে নতুন মুখ

ববি কুইজ সোসাইটির দায়িত্বে নতুন মুখ

ক্যাম্পাস ডেস্কঃ

বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) কুইজ সোসাইটি দায়িত্ব হস্তান্তর করা হয়েছে । এতে ২০২২-২৩ সেশনে আগামী ১ বছরের জন্য সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থী হাওয়া ইসলাম এবং সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন অর্থনীতি বিভাগের শিক্ষার্থী সিনথিয়া মৌ।

বৃহস্পতিবার (১৩ই ডিসেম্বর) বেলা ১০ টায় বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রে বিদায়ী সভাপতি মারুফ আহমেদ নতুন কমিটি ঘোষনা করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে লোকপ্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মোঃ সিরাজিস সাদিক বলেন, বিইউকিউএস ববির অন্যতম শিক্ষামূলক সংগঠন যা গতানুগতিক ধারার বাইরে এসে শিক্ষা-কার্যক্রম পরিচালনা করছে। মানবিক শিক্ষার এই ধারা অব্যহত থাকুক।

এছাড়া বিশেষ অতিথির বক্তব্যে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক মনিরা বেগম বলেন, তোমাদের নতুন কমিটি নারী জাগরণের এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে। যা বেশ চ্যালেন্জিং আমি আশা করব তোমরা এই দায়িত্ব সমন্নুত রেখে বিইউকিউএস এর সার্বিক উন্নয়নে কাজ করে যাবে। ।

এছাড়া সদ্য বিদায়ী সভাপতি মারুফ আহমেদ বলেন, বিইউকিউএস একাডেমিক শিক্ষার বাইরে শিক্ষার্থীদের অত্ম উন্নয়নের লক্ষ্যে প্রতিষ্ঠার শুরু থেকেই শিক্ষাকার্যক্রম পরিচালনা করে যাচ্ছে। আশাকরি নতুন কমিটি সাফল্যর সাথে এই ধারা অব্যহত রাখবে।

উল্লেখ্য, বরিশাল বিশ্ববিদ্যালয় কুইজ সোসাইটি (বিইউকিউএস) ক্যাম্পাসে একাডেমিক শিক্ষার বাইরে সহশিক্ষা কার্যক্রম হিসেবে নিয়মিত পাঠচক্র, কুইজ প্রতিযোগিতাসহ নানা ধরণের সামাজিক ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে থাকে।#

RELATED ARTICLES

Most Popular