Saturday, September 21, 2024
Homeসারাদেশবরিশালে জমি বিরোধকে কেন্দ্র করে আহত ১০

বরিশালে জমি বিরোধকে কেন্দ্র করে আহত ১০

নবদূত রিপোর্টঃ

বরিশালের হিজলা উপজেলায় জমি বিরোধকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে হিজলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৭ টার সময় উপজেলার মেমানিয়া ইউনিয়নের বড় লক্ষীপুর গ্রামের কাদের খান জামে মসজিদ সংলগ্ন এ সংঘর্ষ হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে মাসুদ বেপারী লোকজন নিয়ে বিরোধপূর্ণ জমি পরিমাপ করতে যান। এসময় প্রতিবেশি প্রতিপক্ষ নাদের বক্স হাওলাদারের ছেলে নুর ইসলাম হাওলাদার বাধা প্রদান করে। এনিয়ে উভয়গ্রুপের মধ্যে কথা কাটাকাটির জেরে হাতাহাতি থেকে সংঘর্ষ শুরু হয়। এতে নারীসহ উভয়গ্রুপের অন্তত ১০ জন আহত হন। তাদের উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও এই ঘটনায় কাউকে আটক করেনি।

হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইউনুস মিয়া জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশের একটি টিম পাঠানো হয়েছিল। কিন্তু এর আগেই আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে। এই ঘটনায় উভয়গ্রুপ অভিযোগ করেছে, তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।’

RELATED ARTICLES

Most Popular