Saturday, September 21, 2024
Homeঅপরাধদিনাজপুরের বিরামপুরে নগদ অর্থসহ ৭ জুয়ারী আটক।

দিনাজপুরের বিরামপুরে নগদ অর্থসহ ৭ জুয়ারী আটক।

নবদূত রিপোর্টঃ

দিনাজপুরের বিরামপুরে জুয়া খেলার সময় নগদ টাকাসহ ৭ জুয়ারী আটক। গতরাত ১০.১৫ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে বিরামপুর থানা পুলিশের বিশেষ অভিযানে বিরামপুর থানাধীন ০৬ নং জোতবানী ইউনিয়নের একইর বাজার হতে জুয়া খেলারত অবস্থায় তাদের আটক করা হয়।

জুয়ারীরা হলো ০১। মোঃ আব্দুল আলীম (৩৮),০২। মোঃ মোতালেব (৪৫), উভয় পিতা- মোঃ হিছাব উদ্দিন, ০৩। মোঃ সোহেল রানা (৩৫), পিতাঃ মোঃ ইদ্রিস আলী, ০৪।মোঃ সোহেল রানা (২৮), পিতাঃ মোঃ মনসুর আলী, সর্ব সাং-একইর, ০৫। মোঃ রব্বানী (৪০), পিতাঃ মৃত আলতাফ উদ্দিন, ০৬। মোঃ মাহমুদ হাসান (৩৫), পিতা মৃত আবু তাহের, উভয় সাং- একইর মঙ্গলপুর ও ০৭। মোঃ আমজাদ হোসেন (৩৫), পিতাঃ মৃত কফিল উদ্দিন সাং- পলি রামকৃষ্ণপুর সর্ব থানা বিরামপুর, জেলা- দিনাজপুরদেরকে একইর বাজার ০১ নং আসামী মোঃ আব্দুল আলীমের মুদিখানা দোকানে স্টোর রুম হতে হাতেনাতে গ্রেপ্তার এবং জুয়ার বোর্ড হতে নগদ-৪৪,০১০/- (চুয়াল্লিশ হাজার দশ) টাকা ও ০২ (দুই) বান্ডিল জুয়া খেলার তাস উদ্ধার করা হয়েছে । এই ঘটনায় বিরামপুর থানার মামলা নং- ০৫, তাং- ০৫/০৩/২০২২ খ্রিঃ, ধারাঃ ১৮৬৭ সালের প্রকাশ্য জুয়া আইনের ৩/৪ রুজু করা হয়েছে। গ্রেফতারকৃত আসামিদেরকে আজ ০৫/০৩/২০২২ খ্রিঃ তারিখ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

অভিযান পরিচালনায় অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ততের নির্দেশনায় এসআই/মোঃ এরশাদ মিয়া ও সঙ্গীয় অফিসার ফোর্স। এসময় বিরামপুর থানার অফিসার্স ইনচার্জ আরো বলেন মাদক ও জুয়ার বিরুদ্ধে এমন অভিযান অব্যাহত থাকবে।

RELATED ARTICLES

Most Popular