Saturday, September 21, 2024
Homeশিক্ষাঙ্গনবেরোবিকে অবকাঠামোগত দিক দিয়ে সাহায্য করবে সরকার: আবু বকর সিদ্দিক

বেরোবিকে অবকাঠামোগত দিক দিয়ে সাহায্য করবে সরকার: আবু বকর সিদ্দিক

শিক্ষা ডেস্কঃ

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) কে অবকাঠামোগত দিক দিয়ে সাহায্য করবে সরকার এ কথা বলেছেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা মন্ত্রণালয়ের সচিব আবু বকর সিদ্দিক।

শিক্ষা সচিব বলেন আগামীতে যারা দেশকে প্রতিনিধিত্ব করবে, দেশকে নেতৃত্ব দিবে তারা এই বিশ্ববিদ্যালয় থেকে বের হয় আর বিশ্ববিদ্যালয়ের মান উন্নত করার দায়িত্ব সরকার নিয়েছে। যে কোন ধরনের সাহায্য আমরা করব।রোববার (০৬ মার্চ) বেলা সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের নবনির্মিত পরীক্ষা হল উদ্বোধনকালে তিনি এ কথা
বলেন।

তিনি আরও বলেন মানসম্মত বিশ্ববিদ্যালয় হিসেবে গড়তে বাংলাদেশ সরকারের পক্ষে একাডেমিক, প্রশাসনিকসহ সব ক্ষেত্রে সহযোগিতা করা হবে

এরপর শিক্ষা সচিব প্রধানমন্ত্রীর বিশেষ উন্নয়ন প্রকল্প শেখ হাসিনা হল ও ড. ওয়াজেদ রিসার্স ইনিস্টিটিউট এবং স্বাধীনতা স্মারক পরিদর্শন করেন। এরপর ‘বঙ্গবন্ধু ম্যুরালে’ পুস্পস্তবক অর্পণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের ‍উপাচার্য ড. হাসিবুর রশীদ, উপ-উপাচার্য ড.সরিফা সালোয়া ডিনা, প্রক্টর গোলাম রব্বানী, ছাত্র উপদেষ্টা নুরুজ্জামান খান, অর্থ ও হিসাব দপ্তরের পরিচালক ড. হাফিজুর রহমান সেলিম, কলা অনুষদের ডিন ড. তুহিন ওয়াদুদ,লোকপ্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান আসাদুজ্জামান মন্ডলসহ অন্যান্য শিক্ষক ও কর্মকর্তারা।

RELATED ARTICLES

Most Popular