Saturday, September 21, 2024
Homeসারাদেশযশোরে ফেসবুক প্রেমের জের : বিয়ের দাবিতে দ্বারে দ্বারে ঘুরে অবশেষে মামলা!

যশোরে ফেসবুক প্রেমের জের : বিয়ের দাবিতে দ্বারে দ্বারে ঘুরে অবশেষে মামলা!

মো: রবিউল ইসলাম, বিশেষ প্রতিনিধি : যশোরের অভয়নগরে দুই সন্তানের জননী এক নারী সোশ্যাল মিডিয়া ফেসবুকে পরিচয়ে এক যুবকের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলার অভিযোগ পাওয়া গেছে। পরে ঐ নারীর সাথে যুবক প্রতারণা করেছে। যে কারণে যশোর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আমলী আদালত, অভয়নগরে ভুক্তভোগী নারী বাদি হয়ে ২জনকে আসামি করে একটি সিআর মামলা করেছেন। যার মামলা নম্বর ৩৩৮/২৩ তারিখ ২৯/০৫/২০২৩ ইং ধারা ৪৯৩/১১৪ দঃ বিঃ।

মামলার বিবরণ ও সরেজমিনে জানা গেছে, নওয়াপাড়ার জগবাবুর মোড়ে ভাড়া বাড়িতে বসবাসকারি আব্দুল গফফারের মেয়ে সুরাইয়া খাতুন(২৩), এর সাথে বাশুয়াড়ী গ্রামের জিয়া গাজীর সাথে বিয়ে হয়, বিয়ের পর ঐ সংসারে দুইটি কন্যা সন্তানের জন্ম হয়। আনুমানিক ৯ মাস আগে ঐ নারীর স্বামী হৃদরোগে আক্রান্ত হয়ে, মৃত্যু বরণ করে। স্বামীর মৃত্যুর পর ঐ নারী দুই মেয়েকে নিয়ে শ্বশুর বাড়িতেই থাকতেন। এরমধ্যে গত প্রাই সাত মাস আগে ফেসবুকে পরিচয় হয় উপজেলার বাশুয়াড়ী গ্রামের মান্নান মল্লিকের ছেলে সাকিব মল্লিকের সাথে গড়ে ওঠে প্রেমের সম্পর্ক। ফলে গত ১৩ জানুয়ারি প্রেমিক সাকিব বিয়ে করার কথা বলে নওয়াপাড়া বাজারে অজ্ঞাত স্থানের একটি ঘরে নিয়ে উপজেলার বাশুয়াড়ী গ্রামের মৃত- আবু মল্লিকের ছেলে আনোয়ার মল্লিক ও একজন হুজুর ঐ ঘরে এসে যোগসাজশে একটি নীল কাগজে সই নিয়ে বলে আজ থেকে সাকিবের সাথে তার বিয়ে হয়ে গেছে। পরে সুচতুর সাকিব বিয়ের কথা কিছুদিন গোপন রাখার কথা বলে তার শ্বশুর বাড়ি রেখে আসে।

পরবর্তীতে ঐনারী শ্বশুর বাড়ি থাকা অবস্থায় প্রতিদিন রাতে সাকিব ঐনারীর ঘরে এসে স্বামী স্ত্রীর মতো শারীরিক সম্পর্ক করতে থাকে। পরে প্রতারক সাকিব ঐ নারীকে জানাই, সে তাকে কোন বিয়ে করেনি, এবং ঐ নারীর সাথে ঘটা সব কিছু অস্বীকার করার কারনে, ঘটনা জানাজানি হলে ঐ নারীকে তার শ্বশুর বাড়ির লোকেরা তাড়িয়ে দেই। ফলে ঐ নারী উপায় না পেয়ে, স্বামী রুপি প্রতারক প্রেমিক সাকিবের বাড়িতে অনশন করা শুরু করে। উৎসুক জনগণ বিষয়টি নিয়ে ঐ বাড়িতে ভিড় জমাই, পরে মিমাংসার কথা বলে স্থানীয় মহিলা ইউপি সদস্য সেলিনা বেগমের হেফাজতে ঐ নারীকে রাখা হয়। বিষয়টি মিমাংসার লক্ষে গত শুক্রবার বিকালে শুভরাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের নেতৃত্বে সালিশ বৈঠক অনুষ্ঠিত হয়। ঐ সালিশে কোন মিমাংসা না হওয়ায় গৃহবধূকে আইনের আশ্রয় নিতে পরামর্শ দিয়ে তার মা বাবার হেফাজতে দেওয়া হয়। পরে ঐ নারী গত সোমবার ২৯মে বিজ্ঞ আদালতে, ন্যায় বিচার চেয়ে মামলাটি করেছে। বিজ্ঞ আদালত মামলাটি আমলে নিয়ে যশোর পুলিশ ইনভেস্টিগেশন ব্যুরো (পিবিআই) কে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন। মামলার আসামি করা হয়েছে, বাশুয়াড়ী গ্রামের মান্নান মল্লিকের ছেলে সাকিব মল্লিক(২৫) একই গ্রামের মৃত- আবু মল্লিকের ছেলে মোঃ আনোয়ার মল্লিক(৪৫)

নবদূত/৩০/৫/২৩

RELATED ARTICLES

Most Popular