Saturday, September 21, 2024
Homeসারাদেশনওয়াপাড়ায় গ্রীন অভয়নগর এর উদ্যোগে ছিন্নমূল মানুষের মাঝে ঈদের খাবার বিতরণ

নওয়াপাড়ায় গ্রীন অভয়নগর এর উদ্যোগে ছিন্নমূল মানুষের মাঝে ঈদের খাবার বিতরণ

বিলাল মাহিনী /অভয়নগর, যশোর :

মানুষ মানুষের জন্য, এই মন্ত্রে উদ্ভুদ্ধ হয়ে যশোরের শিল্প শহর নওয়াপাড়ায় স্বেচ্ছাসেবী সংগঠন গ্রীন অভয়নগর এর আয়োজনে শহরের গরিবদুঃখী ও ছিন্নমূল মানুষের মাঝে ঈদের দিন রান্না করা খাবার বিতরণ করা হয়েছে। এ সময় গ্রীন অভয়নগরের আহবায়ক অধ্যাপক শওকত হোসেন, এ্যাডভোকেট হুমায়ুন কবির তানিম, মোবাশ্বির শাহরিয়ার, মেসহাহ, শাহিনসহ গ্রীন অভয়নগর এর স্বেচ্ছাসেবক টিমের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এবারের ঈদে ছিন্নমূল ও অস্বচ্ছল মানুষের মুখে হাসি ফোটাতে বিশেষ উদ্যোগ নেয় গ্রিন অভয়নগরের সদস্যরা। এর অংশ হিসেবে ঈদের রাতে স্বাস্থ্যবিধি মেনে অন্তত ১৭০ জন মানুষের হাতে তাঁরা তুলে দেন রান্না করা খাবারের প্যাকেট।

নওয়াপাড়া রেলস্টেশন, স্টেশনবাজার, নূরবাগ, নূরবাগ রেলক্রসিং, মডেল স্কুল রোড, প্রফেসরপাড়া মোড়, শংকরপাশা খেয়াঘাট, ভৈরব পাড়ের ওয়াক ওয়ে, মাছবাজার, কাঁচাবাজার, মুদিপট্টি, কাপুড়িয়া পট্টিতে অবস্থানরত ছিন্নমূল মানুষ, ভ্যান-রিক্সাওয়ালা, বাজারের ব্যবসায়ীদের সম্পদ রক্ষায় দায়িত্বরত নাইট গার্ডদের হাতে খাবারের প্যাকেট তুলে দেওয়া হয়।

এই মানবিক উদ্যোগ বাস্তবায়নে যারা কুরবানীর গোশত, অর্থ, সময়, শ্রম ও মেধা দিয়ে সহযোগিতা করেছেন, তাঁরা নাম প্রকাশে অনিচ্ছুক হওয়ায়, তাদের নাম প্রকাশ না করলেও তাদেরকে গ্রিন অভয়নগরের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন গ্রীন অভয়নগর এর সংগঠকবৃন্দ।
bhmahini@gmail.com

RELATED ARTICLES

Most Popular