Saturday, September 21, 2024
Homeসারাদেশলালপুরে হাত-পায়ের রগ কেটে কুপিয়ে যুবককে হত্যা

লালপুরে হাত-পায়ের রগ কেটে কুপিয়ে যুবককে হত্যা

নবদূত রিপোর্টঃ

নাটোরের লালপুরে দুই পা ও হাতের রগ কেটে ও এলোপাতাড়ি কুপিয়ে জুয়েল আলী (৩০) নামে এক যুবককে হত্যা করেছে দূর্বৃত্তরা। আজ শুক্রবার সকালে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় জুয়েল মারা যায়।

গতরাতে (বৃহস্পতিবার) লালপুর উপজেলার ওয়ালিয়া ইউনিয়নের দিলালপুর গ্রামের সাকেম আলীর ছেলেকে রাএীতে কে বা কাহারা তাকে ধরে নিয়ে গিয়ে হাত পায়ের রগ কেটে ও কুপিয়ে আহত করে ফেলে রেখে পালিয়ে যায়।

স্থানীয়রা জানায়, দিলালপুর বাজার থেকে বাড়ি ফেরার পথে বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে কে বা কারা জুয়েল আলীকে ধরে নিয়ে গিয়ে তাঁরা জুয়েলের দুই পায়ের রগ কেটে ও শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি কুপিয়ে তাঁর বাড়ির উত্তর দিকে গম খেতের পাশে ফেলে রেখে যায়।
ভোরে তাঁর চাচাতো ভাই মো. লিখন আলী খেজুর গাছ থেকে রস নামাতে গিয়ে রক্তাক্ত অবস্থায় জুয়েলকে দেখতে পায়। তাঁর চিৎকারে আত্মীয়-স্বজন মুমূর্ষু অবস্থায় জুয়েলকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে । পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকাল সোয়া ৮টায় তিনি মারা যান। লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে (আরএমও) ডা. সুরুজ্জামান শামীম জানান, অতিরিক্ত রক্তক্ষরণের কারনে তিনি মারা যান।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফজলুর রহমান বলেন, তদন্ত করে প্রকৃত ঘটনা উদ্ধার করে দোষীদের অবশ্যই আইনের আওতায় আনা হবে। এছাড়া এ ঘটনায় মরদেহের ময়না তদন্ত ও মামলার প্রস্তুতি চলছে।

RELATED ARTICLES

Most Popular